ত্রুটিপূর্ণ গ্যালাক্সি স্মার্টফোনের জন্য দুঃখ প্রকাশ করল স্যামসাং

By -

samsung-logo..চীনে ত্রুটিপূর্ণ গ্যালাক্সি স্মার্ট ডিভাইস বিক্রি করায় সমালোচিত হয়েছে স্যামসাং। দেশটিতে বিক্রীত কিছু কিছু গ্যালাক্সি নোট টু ও গ্যালাক্সি এস থ্রি সহ মোট ৭ মডেলের ডিভাইসে মেমোরি সঙ্ক্রান্ত সমস্যা ছিল যা ফোন ক্র্যাশ করার মত পরিস্থির কারণ হত। এই সমস্যাগুলো ওয়ারেন্টি শর্তের আওতাধীন না হওয়ায় গ্রাহকরা বাইরে থেকে সেট মেরামত করতে বাধ্য হত। এতে প্রায় ১০০ ডলারের মত খরচ হয় বলে জানা যায়।

চীনের  সরকারি টেলিভিশন চ্যানেল সিসিটিভি সম্প্রতি ত্রুটিপূর্ণ স্যামসাং গ্যালাক্সি ডিভাইস নিয়ে এক প্রতিবেদনে এসব তথ্য প্রকাশ করেছে। এই নিয়ে দেশটিতে সমালোচনার মুখোমুখি হচ্ছে দক্ষিণ কোরীয় কোম্পানিটি।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,332 other subscribers

অবস্থা বুঝে শেষ পর্যন্ত দুঃখ প্রকাশ করল স্যামসাং। এক অ্যাপোলজি স্টেটমেন্টে প্রতিষ্ঠানটি বলেছে, “ব্যবস্থাপনাগত সমস্যার কারণে” গ্রাহকদের এই সমস্যা হয়েছে এবং এজন্য তারা “আন্তরিকভাবে” দুঃখিত। আর সেই সাথে প্রতিবেদনে উল্লিখিত ৭ মডেলের ত্রুটিপূর্ণ হ্যান্ডসেট বিনামূল্যে মেরামত করে দেয়ার প্রতিশ্রুতি দেয়া হয়েছে। এছাড়া যেসব কাস্টমার বাইরে থেকে তাদের ফোনগুলো রিপেয়ার করিয়েছেন তাদেরকেও ক্ষতিপূরণ দেবে এই স্মার্টফোন জায়ান্ট।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply