এন্ড্রয়েড ও আইওএসের জন্য ‘কুইকঅফিস’ ফ্রি করে দিল গুগল!

By -

quickofficeগুগলের ডকুমেন্ট এডিটর সফটওয়্যার কুইকঅফিস এখন এন্ড্রয়েডআইওএস চালিত ডিভাইসে একদম বিনামূল্যে ব্যবহার করা যাবে। বৃহস্পতিবার গুগলের এক অফিসিয়াল ব্লগ পোস্টে উক্ত দুই অপারেটিং সিস্টেমের জন্য এপ্লিকেশনটি ফ্রি করে দেয়ার ঘোষণা এসেছে। এর আগে কুইকঅফিসের প্রফেশনাল ভার্সন কিনতে ১৯.৯৯ ডলার খরচ হত, যা মোবাইল ডিভাইসে মাইক্রোসফট অফিস ডকুমেন্ট এডিটের কাজে ব্যবহার করা যেত।

এখন আপনি সম্পূর্ণ বিনামূল্যে গুগল প্লে অথবা অ্যাপল অ্যাপ স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। এজন্য আপনাকে শুধুমাত্র গুগল একাউন্টে সাইন ইন করতে হবে। সেই সাথে নতুন এই অ্যাপ থেকে ২৬ সেপ্টেম্বরের মধ্যে গুগল একাউন্টে লগইন করলে দুই বছরের জন্য ১০জিবি গুগল ড্রাইভ স্টোরেজ ফ্রি’তে পাওয়া যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,355 other subscribers

২০১২ সালে অপ্রকাশিত পরিমাণ অর্থের বিনিময়ে কুইকঅফিস কিনে নেয় গুগল। ঐসময় আইফোন, আইপ্যাড, এন্ড্রয়েড এবং সিম্বিয়ানের জন্য কুইকঅফিসের ন্যাটিভ অ্যাপ পাওয়া যেত। গুগল এটি কিনে নেয়ার পর এখন শুধুমাত্র এর আইওএস এবং এন্ড্রয়েড ভার্সন উপলভ্য আছে। আর ব্ল্যাকবেরি বা উইন্ডোজ ফোনের জন্য কুইকঅফিস আসার সম্ভাবনা কম।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply