এনবিআর, বিটিআরসি, অর্থ ও টেলি মন্ত্রণালয়ে গ্রামীণফোনের বিরিয়ানি!

গতকাল সোমবার ঢাকার একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে অক্টোবর থেকে থ্রিজি নেটওয়ার্ক চালুর আনুষ্ঠানিক ঘোষণা দেয় গ্রামীণফোন। আর সেইসাথে বিটিআরসি এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে বিরিয়ানির প্যাকেট ও থ্রিজি লেখা কেক পাঠিয়েছে বাংলাদেশের সবচেয়ে বড় এই মোবাইল অপারেটর। প্রযুক্তি বিষয়ক বাংলা সংবাদ সাইট প্রিয়টেকের প্রতিবেদন এমন কথাই জানাচ্ছে।

থ্রিজি নিয়ে খুব খুশী জিপিঃ গ্রাহকরাও সন্তুষ্ট থাকবেন তো?

পত্রিকাটি লিখছে, গতকাল বিটিআরসিতে ৩০০ প্যাকেট এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ে ১৬০ প্যাকেট বিরিয়ানি পাঠিয়েছে জিপি। ঐ প্রতিবেদনে আরও উল্লেখ আছে, আজ মঙ্গলবার জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) এবং অর্থ মন্ত্রণালয়েও বিরিয়ানি ও কেক পাঠাবে গ্রামীণফোন। আগেই জেনে থাকার কথা, গত ৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত স্পেকট্রাম নিলামে ২১০ মিলিয়ন মার্কিন ডলার ব্যয়ে ১০ মেগাহার্টজ তরঙ্গ বরাদ্দ নেয় জিপি।

সোমবারের সংবাদ সম্মেলনে জিপি সিইও বিবেক সুদ আরও বলেন, নভেম্বরে ঢাকার অন্যান্য অংশ, গাজীপুর ও নারায়ণগঞ্জে যাবে গ্রামীণফোন থ্রিজি।

এরপর ডিসেম্বর নাগাদ দেশের সাত বিভাগীয় শহরে জিপির থ্রিজি সেবা চালু করা সম্ভব হবে বলেও আশা প্রকাশ করেন তিনি। আর ২০১৪ সালের মার্চ নাগাদ দেশের সকল জেলায় থ্রিজি নেটওয়ার্ক পৌঁছে দেয়ার ব্যাপারে আশাবাদী কোম্পানিটি। বিটিআরসির তথ্যানুযায়ী জুলাইয়ের শেষ পর্যন্ত গ্রামীণফোনের গ্রাহক সংখ্যা ছিল  ৪ কোটি ৪৬ লাখ।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,581 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *