ব্র্যানো ডটকমের এর একবছর পূর্তি উপলক্ষ্যে পহেলা সেপ্টেম্বর বিশেষ ছাড় শুধুমাত্র একদিনের জন্য

By -

 

Anniversary-Banner

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,333 other subscribers

বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স সাইট ব্র্যানো ডটকমের এক বছর পূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটি তাদের গ্রাহকদের জন্য ১লা সেপ্টেম্বর ২০১৫ কে “Happy Sale Day” হিসেবে ঘোষণা করেছে। এই বিক্রয় দিবসকে উৎসব মুখর করে তুলার জন্য branoo.com শুধুমাত্র ওই দিনের জন্য বিভিন্ন পণ্যের উপর বিশেষ ছাড়ের সুযোগ ঘোষণা করেছে।  বাংলাদেশে এই প্রথম কোনো ই-কমার্স সাইট এই ধরণের পদক্ষেপ নিতে যাচ্ছে। তারা বর্ষপূর্তি উপলক্ষ্যে নির্দিষ্ট কিছু ক্যাটাগরিতে ৩৫% পর্যন্ত মূল্যছাড়ের ঘোষণা দিয়েছে। এই সু্যোগ স্টক থাকা পর্যন্ত চলবে। এই বিশেষ  মূল্যছাড় ১লা সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে শুরু হবে এবং সেদিন রাত ১২টা পর্যন্ত চলবে।

Branoo তার যাত্রা শুরু করে পারফিউম এবং প্রসাধনী দিয়ে যা সাধারণ  মানুষ মন জয় করে। ভেজাল পণ্যের ভীড়ে গুনগত মানসম্পন্ন পণ্য সরবরাহ করে branoo  বাংলাদেশের মার্কেটে আলোড়ন সৃষ্টি করেছে। আসল এবং গুনগত পণ্য সরবরাহ করাই ছিল branoo এর মুল লক্ষ্য। ১ম বর্ষ পূর্তি উপলক্ষে branoo পারফিউম এর উপর ৩০% মূল্যছাড় এবং প্রসাধনী এর উপর ২০% মূল্যছাড়ের সুযোগ রেখেছে।

Branoo বাংলাদেশি কাপড়ের প্রচারের জন্য শাড়ী ক্যাটাগরীতে রেখেছে ঢাকাই জামদানি এবং টাঙ্গাইল এর বিখ্যাত শাড়ী। আর এই শাড়ীর উপর branoo দিচ্ছে ২০% ছাড়। নিজেকে আকর্ষণী করে তোলার জন্য ঘড়ি, ডিজাইনার ড্রেস এবং গহনার কোন জুরি নেই। আর branoo তে রয়েছে এই সব পণ্যের বিশেষ সমাহার। branoo বিক্রয় উৎসব কে আর বেশি রোমাঞ্চিত করতে branoo রেখেছে এই সব পণ্যের উপর ৩৫% মূল্য ছাড়।

RajibRoy

 

এছাড়াও প্রতিষ্ঠানটির বর্ষপূর্তি উপলক্ষে প্রতিষ্ঠানটির সিইও রাজীব রায় সকল ক্রেতা ও শুভানুধ্যায়ীদের উদ্দেশ্যে শুভেচ্ছা বার্তা প্রকাশ করেছেন। এতে তিনি বলেন যে, ২০১৪ সালের ১লা সেপ্টেম্বর যাত্রা শুরু করে Branoo.com এখন সাফল্যের এক বছর উদযাপন করতে যাচ্ছে।  ব্র্যানো’র এখন প্রায় ১১০০০ সন্তুষ্ট গ্রাহক আছেন। গ্রাহকদের সাহায্য ও ভালোবাসা না থাকলে Branoo.com আজকের এই অবস্থানে আসতে পারতো না বলে তিনি মনে করেন।

তিনি আরো বলেন যে, অনেকে প্রায়শই বলে থাকেন যে Branoo.com কোন মূল্যছাড় দেয়না। এটা এজন্যই হয় কারণ তারা সবসময় তাদের পণ্যের মূল্য কম রাখার চেষ্টা করে থাকেন। কিন্তু একবছর পূর্তি উপলক্ষ্যে এবার ব্র্যানো মূল্যছাড়ের ঘোষণা করেছে। এই অফারটিতে যাতে সবাই অংশগ্রহণ করতে পারেন এজন্য Branoo.com এর ঢাকা অফিসে নির্দিষ্ট টিম থাকবে।

মিঃ রাজীব রায় উনার বার্তায় এটাও ঘোষণা করেন যে, তাদের সদস্যদের জন্য খুব শীঘ্রই একটি বিশেষ সু্যোগ বহনকারী কার্ডের ব্যবস্থা করবেন। তাদের মোবাইল অ্যাপসও প্রায় তৈরী হয়ে গেছে বলেও বার্তায় জানান রাজীব রায়। তিনি বেসিস’কে (বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস) এবং জনাব শামীম আহসান’কে আন্তরিক সাহায্য ও সহযোগিতার জন্য ধন্যবাদ জানিয়েছেন। সেই সাথে ই-ক্যাব (ই-কমার্স এসোসিয়েশন অফ বাংলাদেশ) এবং তার প্রেসিডেন্ট রাজীব আহমেদকে ব্র্যানোর পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

ব্র্যানোর বর্ষপূর্তি উপলক্ষে এই ছাড় গ্রাহকদের অনলাইনে কেনাকাটা করতে আরও উৎসাহিত করে তুলবে এবং সেই সাথে বাংলাদেশের ই-কমার্স সেক্টরে উল্ল্যেখযোগ্য ভুমিকা রাখতে সহায়তা করবে বলে আশা করছে প্রতিষ্ঠানটি।

 

সূত্রঃ ব্র্যানো প্রেস রিলিজ।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply