১ ডলারের কম মূল্যে আইফোন বিক্রি করছে ওয়ালমার্ট!

By -

iphone 5s and 5c img 43534 - Copyসেপ্টেম্বরে নতুন আইফোন ৬ বাজারে আসার বড় ধরণের সম্ভাবনা থাকায় নিজেদের স্টকে থাকা পুরাতন মডেলের আইফোন ৫এস এবং আইফোন ৫সি স্মার্টফোনগুলো দ্রুত বিক্রির করে ফেলার উদ্দেশ্যে অসাধারণ এক উদ্যোগ নিয়েছে ওয়ালমার্ট। যুক্তরাষ্ট্রের এই জনপ্রিয় খুচরা বিক্রেতা কোম্পানিটি এবার আইফোনের মূল্যের ওপর ব্যাপক ছাড় ঘোষণা করেছে।

এই অফারের আওতায়, আইফোন ৫এস কেনা যাবে মাত্র ৭৯ ডলারে এবং আইফোন ৫সি’র মূল্য মাত্র ৯৭ সেন্ট যা ১ ডলারেরও কম!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,261 other subscribers

এখানে জেনে রাখা ভাল, অ্যামেরিকার মোবাইল অপারেটর কোম্পানি এটিএন্ডটি, ভেরিজন, স্প্রিন্ট ও ইউএস সেলুলারের সাথে দুই বছরের চুক্তিতে আইফোন কিনলেই কেবল ওয়ালমার্টের কাছে এই ডিসকাউন্ট পাওয়া যাবে।

ডিসকাউন্টের পূর্বে ওয়ালমার্টে আইফোন ৫এস এর দাম ছিল ৯৯ ডলার এবং আইফোন ৫সি ২৯ ডলারে বিক্রি হত। প্রতিবছরই অ্যাপল নতুন আইফোন ঘোষণা করার কয়েক সপ্তাহ আগে বিদ্যমান মডেলের আইফোনের দাম কমানো হয়।

সেপ্টেম্বরে ৪.৭ ইঞ্চি ও ৫.৫ ইঞ্চি স্ক্রিনের নতুন আইফোন প্রকাশ করবে অ্যাপল, এমন কথাই শোনা যাচ্ছে। আইফোনের ইতিহাসে এই সময়টা নতুন ডিভাইস লঞ্চের জন্য বেশ পরিচিত। সূত্রগুলো সঠিক হলে এবারও সেই পথেই হাঁটতে যাচ্ছে অ্যাপল। সেপ্টেম্বরের ৯ তারিখ নতুন মডেলের আইফোন উন্মোচনের কয়েক সপ্তাহ পর সেগুলোর বিক্রি শুরু হতে পারে।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply