মুক্তির জন্য প্রস্তুত উইন্ডোজ ৮.১

By -

windows 8.1 56635635635উইন্ডোজ ৮ এর পরবর্তী আপডেট ভার্সন ৮.১ রিলিজের জন্য প্রস্তুত করেছে মাইক্রোসফট। প্রযুক্তি সাইট দি ভার্জ তাদের নিজস্ব সূত্রের বরাত দিয়ে এই তথ্য জানিয়েছে। সফটওয়্যার নির্মাতা কোম্পানিটি চলতি সপ্তাহের প্রথম দিকে উইন্ডোজ ৮.১ এর সকল উন্নয়ন ও আপডেট সম্পন্ন করেছে। এর রিলিজ টু ম্যানুফ্যাকচারার (আরটিএম) কপি বিল্ড ৯৬০০ চিহ্নিত থাকবে। অবশ্য এর আগেই “আগস্টের শেষ নাগাদ” উইন্ডোজ ৮.১ চূড়ান্ত করার ব্যাপারে প্রতিশ্রুতি দিয়েছিল। আর এই বিল্ড ৯৬০০ ভার্সনই ১৭ ও ১৮ অক্টোবর আনুষ্ঠানিকভাবে মুক্তি পাবে।

দি ভার্জ আরও জানাচ্ছে, আগামী সপ্তাহেই উইন্ডোজ ৮.১ এর ডেভলপমেন্ট সম্পন্ন করার খবর ঘোষণা দেবে রেডমন্ড। আর এর মধ্যে সফটওয়্যারটি বিভিন্ন পিসি নির্মাতা কোম্পানির নিকট হস্তান্তর করা হবে, যাতে তারা বিভিন্ন প্রকার ডিভাইসে তা ইনস্টল করে বিক্রির জন্য প্রস্তুতি নিতে পারে।
আগেই হয়ত জানেন, উইন্ডোজ স্টোরে উইন্ডোজ ৮.১ ডাউনলোড উন্মুক্ত করা হবে ১৭ অক্টোবর। এরপর ১৮ অক্টোবর অপারেটিং সিস্টেমটি অন্যান্য মাধ্যমেও উপলভ্য হবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,458 other subscribers

বর্তমান উইন্ডোজ ৮ ব্যবহারকারীরা উইন্ডোজ স্টোরে গিয়ে ১৭ অক্টোবর থেকে বিনামূল্যেই উইন্ডোজ ৮.১ আপডেট ইন্সটল করে নিতে পারবেন। উইন্ডোজ ৮.১ এর সকল খবর জানতে এই লিংকে ক্লিক করুন।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply