৫ ইঞ্চি স্ক্রিন ও ৮ মেগাপিক্সেল ক্যামেরা নিয়ে আসছে ‘এলজি জি৩ বিট’

By -

lg g3 beat and lg g3কোরিয়ান ইলেকট্রনিকস কোম্পানি এলজি তাদের ফ্ল্যাগশিপ এন্ড্রয়েড স্মার্টফোন এলজি জি৩ এর মিনি ভার্সন বাজারে আনার ঘোষণা দিয়েছে। জি৩ বিট নামের এই হ্যান্ডসেটে মূল জি৩ এর ডিজাইন পাওয়া গেলেও স্বাভাবিকভাবেই এর স্পেসিফিকেশন ও দাম কিছুটা কম হবে।

এলজি জি৩ বিটে পাবেন ৫ ইঞ্চি স্ক্রিন, যা মূল জি৩ ফোনের ৫.৫ ইঞ্চি স্ক্রিনের চেয়ে কিছুটা ছোট। নতুন এই সেটটি চলবে এন্ড্রয়েড কিটক্যাট অপারেটিং সিস্টেমে। এতে রয়েছে ১.২ গিগাহার্টজ কোয়াড-কোর কোয়ালকম স্নাপড্রাগন প্রসেসর, ১জিবি র‍্যাম, ৮জিবি স্টোরেজ প্রভৃতি।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,460 other subscribers

এলজি জি৩ বিট স্মার্টফোনের ব্যাক ক্যামেরাটি ৮ মেগাপিক্সেল ও ফ্রন্ট ক্যামেরা ১.৩ মেগাপিক্সেল সেন্সর সমৃদ্ধ। মূল এলজি জি৩’র ব্যাক ক্যামেরা ছিল ১৩.১ মেগাপিক্সেল ও ফ্রন্ট ২.১ মেগাপিক্সেল।

তবে জি৩’র মূল ফিচারগুলো প্রায় সবই পাওয়া যাবে বিট ভার্সনে। জি৩ বিটে থাকছে লেজার অটো ফোকাস, টাচ অ্যান্ড শট, জেশ্চার শট, স্মার্ট কিবোর্ড এবং কুইকমেমো প্লাস।

মেটালিক ব্ল্যাক, সিল্ক হোয়াইট ও শাইন গোল্ড রঙে ১৮ জুলাই থেকে কোরিয়ায় বিক্রি শুরু হবে এলজি জি৩ বিট। এরপর ইউরোপ, রাশিয়াসহ অন্যান্য মার্কেটে পাওয়া যাবে ডিভাইসটি। এখন পর্যন্ত জি৩ বিটের দাম জানায়নি এলজি।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply