উইন্ডোজ ফোন ৮.১ সহ এলো ‘লুমিয়া সায়ান আপডেট’

By -

Lumia Cyan updateআপনি কি নকিয়া লুমিয়া স্মার্টফোন ব্যবহার করছেন? এবার সকল উইন্ডোজ ফোন ৮ চালিত লুমিয়া স্মার্টফোনের জন্য মাইক্রোসফট লঞ্চ করল ‘লুমিয়া সায়ান আপডেট’ যার মাধ্যমে ব্যবহাকারীদের নিকট উইন্ডোজ ফোন ৮.১ ওএস সরবরাহ করা হবে। হ্যাঁ, সায়ান আপডেট মূলত উইন্ডোজ ফোন ৮.১ আপডেট। এর সাথে আরও থাকছে কিছু ফিচার উন্নয়ন ও টুইকস।

নিশ্চয়ই জানেন, উইন্ডোজ ফোন ৮.১ এ আছে মাইক্রোসফটের সাড়া জাগানো ভার্চুয়াল এসিস্ট্যান্ট অ্যাপ করটানা, লাইভ টাইলস, ওয়ার্ড ফ্লো কিবোর্ড, নোটিফিকেশন সেন্টার এবং আরও অনেক কিছু।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,253 other subscribers

নতুন লুমিয়া সায়ান আপডেটে আরও থাকছে মোশন ডেটা অ্যাপ যা বিং হেলথের জন্য তথ্য সংগ্রহ করবে, ব্লুটুথ ৪.০ লো-এনার্জি সাপোর্ট, মিরাকাস্ট অপশন, ক্যামেরা ফিচার উন্নয়ন প্রভৃতি।

আজ থেকেই সকল উইন্ডোজ ফোন ৮ চালিত লুমিয়া ডিভাইসের জন্য সায়ান আপডেট রিলিজ করছে মাইক্রোসফট, যা বিশ্বের সকল গ্রাহকের নিকট পৌঁছাতে কয়েকদিন সময় লাগতে পারে। আপনি আপনার ফোনের সফটওয়্যার আপডেট চেক করে দেখে নিন আপনার জন্যও হয়ত ইতোমধ্যেই এসে গেছে উইন্ডোজ ফোন ৮.১ বা লুমিয়া সায়ান আপডেট।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply