কোয়ার্টার ফাইনাল থেকে নতুন আঙ্গিকে আসছে জবসসিটিজির ওয়ার্ল্ডকাপ কনটেস্ট!

By -

jobsctg b wcবিশ্বকাপ নামক ফিভার এখনও ঘরে ঘরে বিদ্যমান। পাড়ায় পাড়ায়, অলিতে গলিতে  ফুটবল বিশ্বকাপের উত্তাপ আর ফ্যানদের  টানটান উত্তেজনা দিন দিন বেড়েই চলেছে। বাঙ্গালির এই ফুটবলম্যানিয়ার সাথে একাত্মতা পোষণ করে ১২ই জুন থেকে চট্টগ্রামের জনপ্রিয় জব পোর্টাল jobsctg.com এ শুরু হয়েছে “JOBSCTG 2014 FIFA World Cup Contest: Predict the winner”  শিরোনামে একটি প্রেডিকশন কনটেস্ট।

কনটেস্টে অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতিদিন একজন করে সৌভাগ্যবান বিজয়ীকে আকর্ষণীয় পুরষ্কার দ্বারা পুরস্কৃত করা হচ্ছে। এ পর্যন্ত এই কন্টেস্টে বিজয়ী হয়েছেন ১৯ জন এবং তারা জিতে নিয়েছেন তাদের পছন্দের দলের জার্সি। জবসসিটিজি সাইটেই বিজয়ীদের নাম উল্লেখ করা আছে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,398 other subscribers

jobsctg founder with othersকোয়ার্টার ফাইনাল থেকে নতুন আঙ্গিকে শুরু হচ্ছে এই কনটেস্টটি। কনটেস্টে অংশগ্রহণকারীদের জন্য পুরষ্কার হিসেবে থাকছে অংশগ্রহণকারীর পছন্দের দলের আকর্ষণীয় জার্সি, পতাকা, ‘ব্রাজুকা’ ফুটবল, ব্র্যান্ডেড ফুটবল বুটসহ আকর্ষণীয় সব পুরষ্কার। আর ফাইনাল ম্যাচের সৌভাগ্যবান বিজয়ী পাবেন এসব পুরস্কারের কমপ্লিট প্যাকেজ।

পুরো টুর্নামেন্ট চলাকালে সবচেয়ে বেশিবার যার প্রেডিকশন মিলে যাবে, তিনি পাবেন নগদ ১০,০০০ টাকা পুরষ্কার।প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ১১টা পর্যন্ত এই কুইজ কনটেস্টে অংশগ্রহণ করা যাবে। কন্টেস্টটি চলবে ১৩ই জুলাই পর্যন্ত।

এই কুইজে অংশগ্রহণ করতে চাইলে জবস্‌ সিটিজি’র হোম পেজে (www.jobsctg.com) গিয়ে ওয়ার্ল্ড কাপ কুইজ কনটেস্টের ব্যানারে ক্লিক করে যে কেউ সরাসরি কুইজে অংশগ্রহণ করতে পারবেন অথবা নিচের লিংকটিতে গিয়েও উক্ত কুইজে অংশগ্রহণ করতে পারবেন–

http://www.jobsctg.com/FIFAcontest.aspx

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply