অবশেষে কলেজে ভর্তির ফল প্রকাশ (২০১৫)

By -

breaking news banglatech24 ..

নির্ধারিত সময়ের তিন দিন পরে কয়েক দফা পিছিয়ে অবশেষে একাদশ শ্রেণিতে ভর্তিচ্ছুদের মেধাতালিকা প্রকাশিত হয়েছে। কারিগরি ত্রুটির কারণে সাড়ে ১১ লাখ এসএসসি পাসকৃত শিক্ষার্থী ও তাদের অভিভাবকগণ এইচএসসিতে ভর্তির এই মেধাতালিকা পাচ্ছিলেন না। কলেজে একাদশ শ্রেণিতে ভর্তির ফল দেখতে চাইলে http://www.xiclassadmission.gov.bd/board/cr লিংকে ভিজিট করুন। সেখানে প্রার্থীর রোল, বোর্ড ও পাশের সাল অনুযায়ী প্রাপ্ত কলেজের নাম ও শিক্ষার্থীর আইডি নম্বর প্রদর্শিত হবে। এছাড়া কারিগরি জটিলতা কমে এলে সরাসরি http://www.xiclassadmission.gov.bd/ লিংকে গেলেও মেধাতালিকা দেখতে পারবেন।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,260 other subscribers


বিডিনিউজ২৪ ডটকম এর রিপোর্ট অনুযায়ী, ‘আন্তঃশিক্ষা বোর্ড সমন্বয় সাব কমিটির সভাপতি আবু বক্কর ছিদ্দিক জানিয়েছেন, ২৯ ও ৩০ জুন এবং ১ ও ২ জুলাই শিক্ষার্থীরা কলেজে ভর্তি হওয়ার সুযোগ পাবে। তবে পূর্বনির্ধারিত ১ জুলাই থেকেই ক্লাস শুরু হবে।


আগের সময়সূচী অনুযায়ী, প্রথম মেধাতালিকায় থাকা শিক্ষার্থীরা ২৭ থেকে ৩০ জুন পর্যন্ত  বিলম্ব ফি ছাড়া ভর্তি হবে। এরপর আসন খালি থাকা সাপেক্ষে ২ জুলাই দ্বিতীয় মেধা তালিকা প্রকাশ করার কথা ছিল।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply