ফেসবুকে যেভাবে সুখে থাকার অভিনয় করছে লোকজন . . .

By -

facebook men and womenফেসবুকে বিভিন্ন পোস্টে সবাই কি সত্যি বলছে? এমনটি না হওয়ার সম্ভাবনাই বেশি। ফেসবুক স্ট্যাটাসে অনেকেই মিথ্যে ভালো থাকার অভিনয় করে যাচ্ছে। চিত্র পরিচালক শন হিগটন এই বিষয়টি নিয়ে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন। সেখানে তিনি দেখিয়েছেন, ফেসবুকে লোকজন নিজেদের যতটা সুখী হিসেবে তুলে ধরতে চায়, তারা আসলে ততটা সুখী নাও হতে পারে।

facebook acting 1ভিডিওটির শুরুতে একটি জুটি দেখা যায় যারা আসলে নিজেদের মত করেই সময় পার করছে। একদিনের ঘটনা এরকমঃ ছেলেটি বিষন্ন মনে কম্পিউটারের সামনে বসে ফেসবুক ব্রাউজ করছে, আর মেয়েটি টিভি দেখছে। এমন সময় ছেলেটি (স্কট থমসন) ফেসবুকে দেখল সবাই খুব খুশি খুশি স্ট্যাটাস দিচ্ছে। তখন ছেলেটিও এমন একটি স্ট্যাটাস দিল যাতে বোঝাতে চাইল সে এবং তার বান্ধবী বেশ আনন্দে আছে। কিন্তু বাস্তবে এর উল্টোটাই হচ্ছিল। আসলে সবার দেখাদেখি ‘ফেসবুকে সুখে থাকার’ চেষ্টা করছিল সে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,120 other subscribers

পরের দৃশ্যে দেখা গেল, স্কট থমসন একটি ব্যবসায়িক প্রেজেন্টেশন দিচ্ছে। কিন্তু দর্শকরা কেউই মনোযোগী ছিলনা। অথচ প্রেজেন্টেশনের পর ছেলেটি স্ট্যাটাস দিল যে সে খুব ভাল একটি প্রেজেন্টেশন সেশন পার করেছে। আসলে এখানেও সুখে থাকার অভিনয় করল বেচারা।

facebook acting 1.5

এক সময় তার চাকরিটাও চলে যায়। কিন্তু সে ফেসবুকে বলে যে সে নিজে তার চাকরি ছেড়ে দিয়েছে।

facebook acting 2শেষ পর্যন্ত ছেলেটিকে ছেড়ে অন্য বন্ধুর সাথে চলে যায় মেয়েটি। আর ছেলেটি মদ্যপানের দিকে ঝুঁকে পড়ে।

facebook acting 3.jpgঅবশেষে ছেলেটি একবার সত্যি কথা লিখে ফেসবুকে। সেটি এরকম, ছেলেটি খুব কষ্টের জীবন যাপন করছে।

facebook acting 4এখানে চমৎকার ও অর্থবহ এই ভিডিওটি এম্বেড করে দেয়া হল। আপনি চাইলে এই ইউটিউব লিংকে গিয়েও ভিডিওটি দেখতে পারেন। ক্লিপটি কেমন লাগল জানাবেন আশা করি।

Comments

Leave a Reply