জবস্‌ সিটিজি ফিফা ওয়ার্ল্ড কাপ কনটেস্ট ২০১৪

By -

FIFA-World-Cup-Big162014125854চট্টগ্রামের জনপ্রিয় জব পোর্টাল jobsctg.com তাদের লোগো চমকের রেশ কাটতে না কাটতেই নিয়ে এলো নতুন আরেকটি চমক। আগামী ১২জুন, ২০১৪ইং তারিখ থেকে ১৩জুলাই, ২০১৪ইং তারিখ পর্যন্ত ব্রাজিলে অনুষ্ঠেয় আসন্ন ফিফা ফুটবল বিশ্বকাপ ২০১৪ উপলক্ষে জব পোর্টালটি তাদের ওয়েবসাইটে  একটি আলাদা পেজ ওপেন করতে যাচ্ছে যার পুরোটাই জুড়ে থাকবে বিশ্বকাপের নানা আয়োজন। তন্মধ্যে সবচেয়ে উল্লেখযোগ্য আয়োজন হচ্ছে ‘জবস্‌ সিটিজি ফিফা ওয়ার্ল্ড কাপ কনটেস্ট ২০১৪’ শিরোনামে একটি প্রেডিকশন কনটেস্ট যেখানে অনলাইন ব্যবহারকারীরা চাইলেই খুব সহজে অংশগ্রহণ করতে পারবে। কনটেস্টে অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতিদিন একজন সৌভাগ্যবান বিজয়ীকে আকর্ষণীয় পুরষ্কার দ্বারা পুরস্কৃত করা হবে।

image jobsctg

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,355 other subscribers

এ বিষয়ে বিস্তারিত জানার জন্য জবস্‌ সিটিজির কর্ণধার রাজীব রায়ের সাথে যোগাযোগ করলে তিনি জানান, “বাংলাদেশের মানুষের ফুটবলপ্রীতির প্রতি সম্মান জানাতেই আমাদের এই আন্তরিক প্রয়াস। মাসব্যাপী এই ফুটবল উন্মাদনায় চট্টগ্রামবাসীর সাথে আমরাও এই বিশ্বকাপ ফিভারে মেতে থাকতে চাই। তাই ফুটবল আমোদী চট্টলাবাসীর আনন্দের মাত্রাকে আরো এক ধাপ বাড়িয়ে দিতেই আমাদের এই আয়োজন। এই কনটেস্টে অংশগ্রহণকারীদের মধ্য থেকে প্রতিদিন একজন করে বিজয়ীকে আমরা পুরস্কৃত করবো। পুরষ্কার হিসেবে থাকছে ফ্যানদের পছন্দের দলের আকর্ষণীয় জার্সি, পতাকা, ব্রাজিল বিশ্বকাপের থিম ফুটবল ‘ব্রাজুকা’, ফুটবল বুটসহ আকর্ষণীয় অনেক পুরষ্কার। আর ফাইনাল ম্যাচের সৌভাগ্যবান বিজয়ী পাবেন এসব পুরস্কারের কমপ্লিট প্যাকেজসহ নগদ ১০০০০ টাকা পুরষ্কার। আমরা আশা করছি এই কনটেস্ট সমগ্র চট্টগ্রামবাসিদের মধ্যে নতুন আলোড়ন সৃষ্টি করবে।”

রাজীব রায়ের সাথে আলাপ করে জানা গেছে, তারা তাদের বিশ্বকাপ স্পেশাল পেজটিতে কুইজ ছাড়াও আরো অনেক আয়োজন রেখেছেন। পেজটিতে কুইজের পাশাপাশি থাকবে বিশ্বকাপের থিম সঙ্গীতের মিউজিক ভিডিও, বিশ্বকাপের ফিক্সচার, প্রতিদিনের ম্যাচের ফলাফল, বিশ্বকাপ স্পেশাল ওয়ালপেপারসহ আরো অনেক আকর্ষণ। ইতিমধ্যে জবস্‌ সিটিজি কর্তৃপক্ষ তাদের ওয়েবসাইটে এই বর্ণাঢ্য বিশ্বকাপ আয়োজনের প্রচারণা শুরু করে দিয়েছেন। আগ্রহীরা jobsctg.com এর হোমপেজে  গেলে এই আয়োজন সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply