ফাঁস হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস৪ জুম!

By -

Galaxy-S4-Zoomগ্যালাক্সি সিরিজ ডিভাইসের জনপ্রিয়তাকে বেশ ভালোভাবেই লুফে নিচ্ছে স্যামসাং। আর তাইতো একের পর এক গ্যালাক্সি স্মার্ট ডিভাইস বাজারে আনছে দক্ষিণ কোরীয় এই ইলেকট্রনিকস জায়ান্ট। এন্ড্রয়েড অপারেটিং সিস্টেম চালিত গ্যালাক্সি এস স্মার্টফোনের সাফল্যকে উপভোগ করার জন্য স্যামসাং তাদের ফ্ল্যাগশিপ মোবাইলের মিনি ভার্সন, এমনকি আলাদা পানিরোধী-মজবুত ভ্যারিয়েন্টও তৈরি করেছে। এখানেই শেষ নয়! অতি সম্প্রতি স্যামসাং গ্যালাক্সি এস৪ রেঞ্জের “জুম” ব্র্যান্ডিং নিয়ে নতুন একটি ডিভাইস বাজারে আসার খবর পাওয়া গেছে।

স্যামসাংয়ের পরিকল্পনা ও কৌশলের বিষয়ে খোঁজ খবর রাখে এমন একটি সাইট “স্যামমোবাইল” সূত্রে জানা যাচ্ছে আগামী ২০ জুন লন্ডনে অনুষ্ঠিতব্য এক বিশেষ ইভেন্টে গ্যালাক্সি এস৪ জুম প্রকাশ করা হবে। এটি মূলত একটি পকেট ক্যামেরা, যার পেছন দিকে একটি এন্ড্রয়েড ফোন জুড়ে দেয়া হয়েছে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,264 other subscribers

ক্যামেরাটিতে থাকছে ১.৬ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৪.৩ ইঞ্চি কিউএইচডি ডিসপ্লে, ৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬৪ জিবি সাপোর্টযুক্ত মাইক্রো এসডি কার্ড স্লট, ওয়াইফাই, ব্লুটুথ ৪, টাচ উইজ ন্যাচার ইউএক্স ইন্টারফেস ইত্যাদি। জিএস ৪ এর অপটিক্যাল জুম সমৃদ্ধ ক্যামেরাটি হবে ১৬ মেগাপিক্সেল এবং এতে এন্ড্রয়েড ৪.২.২ জেলি বিন অপারেটিং সিস্টেম লোড করা থাকবে।

স্যামসাং গ্যালাক্সি এস ফোর জুম দেখতে অনেকটা জিএস৪ মিনির মত হবে। আর এটিই স্যামসাংয়ের প্রথম এন্ড্রয়েড “ক্যামেরাফোন” (মূলত ক্যামেরা, তারপরে ফোন) হতে যাচ্ছে।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

1 Comment to ফাঁস হয়েছে স্যামসাং গ্যালাক্সি এস৪ জুম!

Leave a Reply