নতুন রূপে এলো শেইপবুটস্ট্র‍্যাপ

By -

sb-home-new

বাংলাদেশী মালিকানাধীন এইচটিএমএল টেমপ্লেটের বহুজাতিক মার্কেটপ্লেস শেইপবুটস্ট্র‍্যাপের নতুন ডিজাইন লঞ্চ করা হয়েছে। গতকাল রাতে সাইটটির নতুন এই ইন্টারফেস লাইভে নিয়ে আসা হয়। শেইপবুটস্ট্র‍্যাপের বর্তমান সংস্করণে প্ল্যাটফর্মটিকে আরও গতিশীল ও ব্যবহারবান্ধব করে তোলা হয়েছে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,399 other subscribers

বিশ্বের অন্যতম দ্রুতবর্ধনশীল এইচটিএমএল থিম মার্কেটপ্লেস শেইপবুটস্ট্র‍্যাপের নতুন ডিজাইনে সাইটটির টাইলস/গ্রিড ভিত্তিক থিম থাম্বনাইলের উপস্থাপন আরও সাবলীল করা হয়েছে। এতে অপেক্ষাকৃত কম প্রয়োজনীয় তথ্যগুলো লুকিয়ে শুধুমাত্র দরকারি বর্ণনাগুলো সামনে নিয়ে আসা হয়েছে। তবে কোনো আইটেমের উপর মাউস নিয়ে এলে আপনি আগের মতই অধিক পরিমাণ তথ্য দেখতে পারবেন।

শেইপবুটস্ট্র‍্যাপে নতুন যুক্ত হয়েছে বিশেষ ধরণের নলেজবেইজ বা সাপোর্ট ডকুমেন্ট ম্যানেজার, যেটি ব্যবহারকারীর প্রয়োজন বুঝে দরকারি সাপোর্ট আর্টিকেল প্রদর্শন করবে।

যারা শেইপবুটস্ট্র‍্যাপে থিম বিক্রি করেন, তারাও এখন থেকে নিজেদের আইটেমে ডিসকাউন্ট দিতে পারবেন। ফলে ডেভেলপাররা যেকোনো সময় নিজের যেকোনো সংখ্যক থিমে ৫০% পর্যন্ত মূল্যহ্রাস ঘোষণা করতে পারবেন। এই ফিচারটি নিয়ে অত্যন্ত আশাবাদী কোম্পানিটির কর্মকর্তারা।

আপনি যদি একজন ওয়েব ডেভেলপার হয়ে থাকেন তবে শেইপবুটস্ট্র‍্যাপের মাধ্যমে এইচটিএমএল থিম/টেমপ্লেট বিক্রি করে ৮০% পর্যন্ত কমিশন নিতে পারেন। আর সাইটটির অ্যাফিলিয়েট মার্কেটিং করে আয় করতে পারেন ৩০% কমিশন

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply