এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল জানুন (২০১৫)

By -

ssc result 2015

৩০ মে শনিবার দুপুর ২টা থেকে ইন্টারনেটে http://www.educationboardresults.gov.bd ওয়েবসাইট ভিজিট করে ২০১৫ সালের এসএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল জানা যাবে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,359 other subscribers

শিক্ষাবোর্ডের এই রেজাল্ট সঙ্ক্রান্ত অফিসিয়াল ওয়েবসাইট ওভারলোড হলে এটি ভিজিট করতে সমস্যা হতে পারে। অর্থাৎ এখান থেকে ফল জানতে কিছুটা সময় লাগতে পারে।

তাই দ্রুত ও সহজে মোবাইলে এসএমএসের মাধ্যমে ফলাফল জানতে পারেন। এজন্য SSC লিখে স্পেস দিয়ে বোর্ডের নামের প্রথম তিন অক্ষর লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে পরীক্ষার সাল (অর্থাৎ ২০১৫) লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানানো হবে।

এসএসসি সমমানের মাদ্রাসা বোর্ডের (দাখিল পরীক্ষার) ফলাফল জানতে মেসেজ অপশনে গিয়ে Dakhil লিখে স্পেস দিয়ে MAD লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে পরীক্ষার সাল লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে।

কারিগরি বোর্ডের জন্য SSC লিখে স্পেস দিয়ে TEC লিখে স্পেস দিয়ে রোল নম্বর লিখে স্পেস দিয়ে পরীক্ষার সাল লিখে ১৬২২২ নম্বরে পাঠাতে হবে। ফিরতি এসএমএসে ফল জানানো হবে।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply