জব্‌স সিটিজি ডট কম এর নতুন লোগো ফাঁস

Logo

চট্টগ্রামভিত্তিক লোকাল জব পোর্টাল “জব্‌সসিটিজি ডট কম (www.jobsctg.com)” এর লোগো পরিবর্তন হতে পারে এরকম একটা গুজব শোনা যাচ্ছিল বহুদিন ধরেই। সম্প্রতি জব্‌স সিটিজির নতুন লোগোর চিত্র ফাঁস হয়েছে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই জব্‌স সিটিজি অফিসিয়ালি এই নতুন লোগো উন্মোচন করতে পারে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে জুন মাসের প্রথমার্ধে জনপ্রিয় এই ওয়েবসাইটটি তাদের জব পোর্টালে পুরাতন লোগোর স্থলে এই নতুন লোগো প্রতিস্থাপন করতে পারে। প্রতিষ্ঠানটির কর্ণধার রাজীব রায় এর সাথে যোগাযোগ করলে ঘটনাটির সত্যতা স্বীকার করে বাংলাটেক টোয়েন্টিফোর ডটকম প্রতিনিধিকে তিনি জানান যে তাঁরা তাঁদের প্রতিষ্ঠানটির লোগো খুব শীঘ্রই পরিবর্তন করতে যাচ্ছেন।

শুধু লোগোই নয়, আসন্ন ফুটবল বিশ্বকাপ উপলক্ষে তাঁরা সাইটটিতে সংযোজন করতে যাচ্ছেন ‘ফিফা বিশ্বকাপ স্পেশাল প্রেডিকশন কনটেস্ট’ নামক নতুন ধরণের চমক। তবে তাঁদের নতুন লোগোটি দেখতে ঠিক কেমন হবে সে সম্পর্কে তিনি এখনই কিছু জানাতে চান না। প্রতিষ্ঠানটির সিইও রাজীব রায় ব্যাপারটিকে সারপ্রাইজ হিসেবেই রাখতে চান।

তাই চট্টগ্রামের সর্ববৃহৎ এই জব পোর্টালটির নতুন চমকটি কেমন হবে সেটি জানতে হলে ভিউয়ারদেরকে আরো কয়েক সপ্তাহ অপেক্ষায় থাকতেই হচ্ছে।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *