নকল মেসিকে চিনে রাখুন!

By -

উপরের ছবিতে যাকে দেখছেন, তিনি বার্সেলোনা তারকা মেসি নন, বরং মেসির মত দেখতে এক ইরানি তরুণ, যার নাম রেজা পারাস্তেশ। শুধুমাত্র চেহারা দেখতে ফুটবলার মেসির মত হওয়ায় রেজাকে পুলিশী হেফাজতে পর্যন্ত যেতে হয়েছে!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,460 other subscribers

আর্জেন্টিনার ফরোয়ার্ড, যাকে অনেকে ফুটবলের যাদুকরও বলে থাকেন, সেই লিওনেল মেসির মত দেখতে হওয়ায় ইরানের হামাদেন শহরের অনেকেই এখন রেজা পারাস্তেশের সাথে ছবি তুলতে উদগ্রীব। গত সপ্তাহে এরকমই এক পরিস্থিতিতে বিশৃঙ্খলা বন্ধ করার জন্য রেজাকে তার গাড়িসহ পুলিশ স্টেশনে নিয়ে যাওয়া হয়েছিল।

কয়েকমাস আগেই এই হইচই শুরু হয়েছে যখন রেজার বাবা তাকে মেসির ১০ নাম্বার জার্সি পরিয়ে দিয়েছিলেন।

লিওনেল মেসির মত দেখতে এই ২৫ বছর বয়সী ছেলেটি তার চুলের কাট মেসির মত নিয়েছেন এবং দাড়ি বড় করেছেন যাতে তাকে দেখতে অবিকল ফুটবলার মেসির মতই মনে হয়।

বিবিসি লিখছে, এএফপি’কে দেওয়া এক সাক্ষাতকারে রেজা বলেন, এখন আমাকে লোকজন সত্যি সত্যিই ইরানী মেসি বলে মনে করছেন। এবং অনেকেই প্রত্যাশা করেন তিনি (লিওনেল মেসি) যা যা করেছেন তা যেন আমিও করি, এবং কোথাও আমাকে দেখা গেলে সবাই বিস্মিত হন। আমি সত্যিই অনেক খুশি যে, মানুষ আমাকে দেখে খুশি হয় এবং এটি আমাকে শক্তি যোগায়।

 

ইরানে রেজা পারাস্তেশে মিডিয়া থেকে প্রচুর সাড়া পাচ্ছেন, এবং তার শিডিউল পাওয়াই এখন কষ্টকর হয়ে দাঁড়াচ্ছে। তিনি কিছু ফুটবল ট্রিকস শিখে নিচ্ছেন, যাতে তিনি মেসির ভূমিকায় আরো নিখুঁতভাবে অভিনয় করতে পারেন।

নিচের ছবিটি দেখে বলুন তো, কে লিওনেল মেসি আর কে মেসির ভূমিকায় অভিনয় করছেন।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply