বন্ধ হয়ে যাচ্ছে অ্যাবাউট ডটকম

By -

অ্যাবাউট ডটকমের নাম শুনেছেন? সাইটটি প্রতিষ্ঠিত হয়েছিল ১৯৯৬-৯৭ এর দিকে। তখন আজকের গুগল ছিলনা। সেই সমসাময়িক কালে ইন্টারনেট ব্যবহারকারীরা অ্যাবাউট, ইয়াহু প্রভৃতি সাইটে দরকারি তথ্য খুঁজত। এই গুগল যুগে আপনি হয়ত অ্যাবাউট ডটকমের অস্তিত্ব খেয়ালই করেননি। অবশ্য এটা মোটেই আপনার দোষ নয়। যেখানে স্বয়ং অ্যাবাউট ডটকম সাইটের সিইও নেইল ভোগেল নিজেই অ্যাবাউট ডটকমের দিকে নজর দিচ্ছেন না!

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,460 other subscribers

আজকের ওয়েবে অ্যাবাউট ডটকমের আগের সেই তুমুল জনপ্রিয়তা নেই। সাইটটির কনটেন্ট আছে, কিন্তু অ্যাবাউট ডটকমের সিইও যে পরিমাণ ভিজিটর আশা করছেন, সে পরিমাণ ভিজিটর তারা পাচ্ছেন না। এছাড়া অন্যান্য ব্যবসার দিকে নজর রাখতে গিয়ে অ্যাবাউট ডটকমের কথা তিনি ভাবছেনই না। আর সেজন্যই এক সময়কার জনপ্রিয় সাইট অ্যাবাউট ডটকমের বিদায় ঘন্টা বেজে গেছে।

অ্যাবাউট ডটকমের সিইও নেইল ভোগেল সম্প্রতি একটি সংবাদপত্রে দেয়া সাক্ষাৎকারে বলেছেন, অ্যাবাউট ডটকম (www.about.com) সাইটটিকে পুরোপুরি তলানিতে না যেতে দেয়ার একটাই রাস্তা আছে, আর সেটা হচ্ছে- সাইটটি বন্ধ করে দেয়া।

নেইল ভোগেল বলেন, তিনি এখন আর অ্যাবাউট ডটকম নিয়ে ভাবছেন না। এটি যাতে জনপ্রিয়তা আর না হারাতে পারে, সেজন্যই অ্যাবাউট ডটকম বন্ধ করে দেয়া হবে। মাত্র কিছুদিন পরেই, মে মাসের ২ তারিখ বন্ধ হয়ে যাবে অ্যাবাউট ডটকম। সাইটটির কিছু কনটেন্ট সরিয়ে নিয়ে ৫-৬টি নিশ-সাইট খোলা হবে ঠিকই, তবে অ্যাবাউট ডটকমের এখানেই সমাপ্তি।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply