গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড সমূহ – ২০২৪

গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড সমূহ

২০২৪ সালে এসে তাদের ইন্টারনেট প্যাকেজগুলোকে সম্পূর্ণরুপে ঢেলে সাজিয়েছে গ্রামীণফোন। গ্রামীণফোন ইন্টারনেট প্যাকেজ ও অ্যাক্টিভেশন কোড ২০২৪ সম্পর্কে বিস্তারিত জানবেন এই পোস্টে। গ্রামীণফোন এর ৭ দিন, ৩০ দিন, এবং আনলিমিটেড মেয়াদ এর ইন্টারনেট প্যাকেজ সম্পর্কে বিস্তারিত জানবেন এই পোস্টে।

এই পোস্ট থেকে নিম্নোক্ত জিপি ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে ও প্যাকগুলো কেনার কোড জানতে পারবেন:

  • ১ দিন / ৩ দিন মেয়াদ এর জিপি ইন্টারনেট প্যাক
  • ৭ দিন মেয়াদের জিপি ইন্টারনেট অফার
  • ৩০ দিন মেয়াদের জিপি ইন্টারনেট অফার
  • গ্রামীণফোন কম্বো প্যাক / অলরাউন্ডার প্যাক
  • গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক

এছাড়া এই পোস্টে গ্রামীণফোন ইন্টারনেট প্যাক এর শর্তসমূহ ও ইন্টারনেট প্যাক সম্পর্কিত কোডসমূহ জানতে পারবেন।

গ্রামীণফোন ১ দিন / ৩ দিন মেয়াদী ইন্টারনেট প্যাক

বিটিআরসি এর নিয়ম অনুসারে দেশের অপারেটরগুলো তাদের ১ দিন ও ৩ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকগুলো বাতিল করেছে। যার কারনে ১ বা ৩ দিন মেয়াদের কোনো ইন্টারনেট প্যাক থাকছেনা গ্রামীণফোন বা দেশের অন্য যেকোনো অপারেটরে।

তাই GP 1 Day Internet Package বা GP 3 Days Internet Package লিখে সার্চ করে কোনো লাভ নেই, কেননা ১ দিন ও ৩ দিন মেয়াদের ইন্টারনেট প্যাকগুলো বন্ধ হয়ে গিয়েছে। তবে মাইজিপি বা ফ্লেক্সিপ্ল্যান অ্যাপ ব্যবহার করে হয়ত এই মেয়াদের ইন্টারনেট প্যাক কেনা যেতে পারে। 

👉গ্রামীণফোন ও স্কিটো সিমের পার্থক্য কি? কোনটিতে বেশি সুবিধা জানুন

গ্রামীণফোন ৭ দিন মেয়াদী ইন্টারনেট প্যাক | 7 Days GP Internet Pack

প্রথমে চলুন জেনে নেওয়া যাক ৭ দিন মেয়াদ এর জিপি ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে।

৭ দিন মেয়াদের ১০০ এমবি গ্রামীণফোন ইন্টারনেট প্যাক এর দাম, ২৯ টাকা। প্যাকটি ব্যবহার করতে স্ক্র‍্যাচ কার্ড কিনুন আপনার নিকটস্থ কম্পিউটার এন্ড এসেসরিজ এর দোকান থেকে।

৩ জিবি জিপি ইন্টারনেট প্যাক এর দাম ৯৮ টাকা, *121*3098# নাম্বারে ডায়াল করে প্যাকটি কেনা যাবে। ৭ দিন মেয়াদ এর ২০ জিবি জিপি ইন্টারনেট প্যাক এর দাম ১৯৮ টাকা, কেনা যাবে *121*3098# নাম্বারে ডায়াল করে। মেয়াদ থাকাকালীন পুনরায় একই প্যাক (৯৮ টাকা ইন্টারনেট প্যাক) ক্রয় করলে অব্যবহৃত ইন্টারনেট ভলিউম নতুন ক্রয়কৃত ইন্টারনেট ভলিউমের সাথে যোগ হবে।

৭ দিন মেয়াদের অবিরাম ইন্টারনেট “আনলিমিটেড লাইফ” প্যাক কেনা যাবে ২৯৮ টাকায়, এই প্যাকটি কিনতে *121*3298# নাম্বারে ডায়াল করুন।

৭ দিন মেয়াদ এর ১০০ মিনিট ও ৪ জিবি ইন্টারনেট জিপি কম্বো প্যাক কেনা যাবে ২৪৯ টাকায়, প্যাকটি কিনতে *121*249# নাম্বারে ডায়াল করুন।

জিপি ইন্টারনেট ব্যালেন্স জানতে *১২১*১*৪# ডায়াল করুন, আর উল্লেখিত যেকোনো ইন্টারনেট প্যাক বাতিল করতে *121*3041# ডায়াল করুন।

গ্রামীণফোন ৩০ দিন মেয়াদী ইন্টারনেট প্যাক | 30 Days GP Internet Pack

গ্রামীণফোন এর ৩০ দিন মেয়াদী ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে চলুন জেনে নেওয়া যাক।

গ্রামীণফোন এর ৩০ দিন মেয়াদী ইন্টারনেট প্যাকগুলোর মধ্যে কয়েকটি প্যাক নিয়ে কিছুটা দ্বিধা থাকা স্বাভাবিক, এর কারণ হলো গ্রামীণফোন এর অফিসিয়াল সাইটেই এই নির্দিষ্ট কিছু প্যাকের সাথে একাধিক ইন্টারনেট ভলিউম এর উল্লেখ রয়েছে৷ কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনা থেকে বাঁচতে পরামর্শ থাকবে কোনো প্যাক কেনার পূর্বে সঠিকভাবে যাচাই করার জন্য এবং প্যাক কেনার জন্য মাই জিপি অ্যাপ বা গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইট ব্যবহার করা।

৩০ দিন মেয়াদ এর ১০ জিবি জিপি ইন্টারনেট এর দাম ৪৯৯ টাকা, প্যাকটি কেনা যাবে *121*3419# নাম্বারে ডায়াল করে। গ্রামীণফোনের সাইটে দেওয়া আছে এই প্যাকটি কিনলে বোনাসসহ ২০ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

এছাড়া ২৮ জিবি গ্রামীণফোন ইন্টারনেট প্যাক কেনা যাবে ৬৯৯ টাকা দামে, যা কেনা যাবে *121*3899# নাম্বারে ডায়াল করে। এই প্যাক কিনলে বোনাসসহ মোট ১০০ জিবি ইন্টারনেট পাওয়া যাবে বলে জিপির সাইটে উল্লেখ রয়েছে।

এছাড়া ৩০ দিন মেয়াদের জিপির নতুন “আনলিমিটেড লাইফ” অবিরত ইন্টারনেট পাওয়া যাবে ১০৯৯ টাকায়, যা কেনা যাবে *121*3999# নাম্বারব ডায়াল করে।

৩০ দিন মেয়াদের ১০০ মিনিট ও ৪ জিবি ইন্টারনেট প্যাক কেনা যাবে ৪৯৮ টাকা দামে, *121*498# নাম্বারব ডায়াল করে প্যাকটি কেনা যাবে।

১৫০ মিনিট,  ৭ জিবি ইন্টারনেট, ও ৫০০ এসএমএস জিপি প্যাক কেনা যাবে ৯৯৯ টাকা দামে, প্যাকটি কেনা যাবে *121*999# নাম্বারব ডায়াল করে। ২০০ মিনিট, ১০ জিবি ইন্টারনেট, ও ৫০০ এসএমএস জিপি কম্বো প্যাকটি কেনা যাবে ১১৯৯ টাকায়, প্যাকটি কিনতে *121*1199# নাম্বারে ডায়াল করুন।

এছাড়া ৩০ দিন মেয়াদের ১৫০ মিনিট ও ৫০ এমবি কম্বো প্যাক কেনা যাবে ২৪৮ টাকায়, প্যাকটি কিনতে ডায়াল করুন *121*248# নাম্বারে।

🔥🔥 গুগল নিউজে বাংলাটেক সাইট ফলো করতে এখানে ক্লিক করুন তারপর ফলো করুন 🔥🔥

জিপি কম্বো প্যাক / অলরাউন্ডার প্যাক

গ্রামীণফোন কম্বো প্যাক বা অলরাউন্ডার প্যাকগুলোতে পেয়ে যাবেন ইন্টারনেট এর পাশাপাশি টকটাইম, এছাড়া কিছু প্যাকে এসএমএস বোনাসও পেয়ে যাবেন। চলুন জেনে নেওয়া যাক GP Combo Packs সম্পর্কে।

৩০ দিন মেয়াদের ১০০ এমবি জিপি ইন্টারনেট ও ৩৫০ মিনিট কম্বো প্যাক এর দাম ২৪৮ টাকা, প্যাকটি কিনতে *121*248# ডায়াল করুন।

১০ জিবি ইন্টারনেট ও ২০০ মিনিট টকটাইম কম্বো প্যাক এর দাম ২৪৯ টাকা, ৭ দিন মেয়াদ এর প্যাকটি কিনতে ডায়াল করুন *121*199# নাম্বারে।

৪৯৮ টাকায় ৩০ দিন মেয়াদ এর ১২ জিবি ইন্টারনেট ও ৩৫০ মিনিট কম্বো প্যাক কিনতে ডায়াল করুন *121*3475# নাম্বারে। মাইজিপি অ্যাপ থেকে প্যাকটি কিনলে ৩৫০জিপি পয়েন্ট পাওয়া যাবে।

৯৯৯ টাকায় ৩০ দিন মেয়াদ এর ৫৫ জিবি ইন্টারনেট, ১৫০০ মিনিট টকটাইম ও ৫০০ এসএমএস কম্বো প্যাক কিনতে ডায়াল করুন *121*4404# নাম্বারে। 

৮০ জিবি ইন্টারনেট, ১৮০০ মিনিট টকটাইম, ও ৫০০ এসএমএস কম্বো প্যাক এর দাম ১১৯৯ টাকা। প্যাকটি কিনতে ডায়াল করুন *121*1199# নাম্বারে।

আনলিমিটেড মেয়াদের গ্রামীণফোন ইন্টারনেট প্যাক | GP Unlimited Internet Pack 2024 & Activation Codes

গ্রামীণফোন সিমে আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক রয়েছে যে প্যাকগুলোর মেয়াদ ২০৩৩ সালের ১৮ ফেব্রুয়ারী পর্যন্ত।

জিপি আনলিমিটেড ইন্টারনেট প্যাক:

  • জিপি ২৫ জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট, দাম ৮৪৯ টাকা
  • জিপি ৫০ জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট, দাম ১৩৪৯ টাকা
  • জিপি ৭৫ জিবি আনলিমিটেড মেয়াদ ইন্টারনেট, দাম ১৭৪৯ টাকা

গ্রামীণফোন আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাকগুলো সম্পর্কে বিস্তারিত জানতে নিচের পোস্টগুলো ঘুরে আসুন:

👉জিপি আনলিমিটেড মেয়াদের ইন্টারনেট প্যাক সম্পর্কে জানুন

👉জিপি আনলিমিটেড ভলিউমের ইন্টারনেট প্যাক সম্পর্কে জানুন

জিপি ইন্টারনেট অফার / জিপি ইন্টারনেট বোনাস | GP Internet Offer

জিপি ইন্টারনেট অফার এর উল্লেখ ইতিমধ্যে এই পোস্টে করা হয়েছে। এর বাইরে যদি আকর্ষণীয় অফার পেতে চান সেইক্ষেত্রে মাইজিপি অ্যাপ ব্যবহার করে। মাইজিপি অ্যাপ ব্যবহার করে জিপি গ্রাহকগণ আকর্ষণীয় প্ল্যান এবং দারুন সব সেভিংস উপভোগ করতে পারবেন।

গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক | GP Unlimited Internet Pack

আনলিমিটেড ইন্টারনেট প্যাকও অফার করছে গ্রামীণফোন, এসব প্যাক কিনলে আনলিমিটেড ইন্টারনেট ব্যবহার করতে পারবেন। যদিও এসব প্যাকে নির্দিষ্ট ভলিউম পর্যন্ত ভালো স্পিড পাওয়া যায়, তবুও এই প্যাকগুলো দাম বিবেচনায় বেশ অসাধারণ। বর্তমানে দুইটি আনলিমিটেড ইন্টারনেট প্যাক পাওয়া যাচ্ছে জিপিতে।

৭ দিন মেয়াদের জিপি আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর দাম ২৯৮ টাকা। অন্যদিকে ৩০ দিন মেয়াদের জিপি আনলিমিটেড ইন্টারনেট প্যাক এর দাম ১০৯৯ টাকা। এই প্যাকগুলো সম্পর্কে বিস্তারিত এবং প্যাক কেনার কোড জানতে নিচে লিংক করা পোস্টটি ঘুরে আসুন।

👉গ্রামীণফোন আনলিমিটেড ইন্টারনেট প্যাক সম্পর্কে জানুন

জিপি ইন্টারনেট প্যাক শর্তসমুহ

উল্লেখিত গ্রামীণফোন ইন্টারনেট প্যাকগুলোর কিছু নিয়ম ও শর্ত রয়েছে, চলুন জেনে নেওয়া যাওয়া যাক জিপি ইন্টারনেট প্যাক এর নিয়ম ও শর্তসমূহ সম্পর্কে।

উল্লেখিত প্যাকগুলো একাধিক মাধ্যমে কেনা যাবে। ইউএসএসডি কোড এর পাশাপাশি এমএফএস, আইভিআর, কাস্টমার সার্ভিস, জিপি ওয়েবসাইট, অনুমোদিত রিটেইল, ডিজিটাল চ্যানেল এবং মাইজিপি অ্যাপ ব্যবহার করে জিপি ইন্টারনেট প্যাকগুলো কেনা যাবে।

ডিফল্ট সেটিংস হিসেবে উল্লেখিত গ্রামীণফোন ইন্টারনেট প্যাকগুলোর অটো-রিনিউ অফ থাকবে। প্যাকেজ চলাকালীন বা পরে গ্রাহকগণ অটো-রিনিউ ফিচারটি চালু করতে পারবেন সহজে। প্যাকেজ চালু করার পর অটো-রিনিউ চালু কিংবা বন্ধ করা যাবে মাইজিপি অ্যাপ ব্যবহার করে বা *121*3# নাম্বারে ডায়াল করে। ইন্টারনেট ব্যালেন্স চেক করা যাবে *121*1*4# নাম্বারে ডায়াল করুন।

কোনো ইন্টারনেট প্যাক এর মেয়াদ বা ভলিউম শেষ হওয়ার পর ইন্টারনেট প্যাকের সর্বোচ্চ PayGo চার্জ ৬.৬৬২৫ টাকা (ভ্যাট, এসডি এবং এসসি সহ) প্রযোজ্য হবে। যদি মেয়াদ থাকাকালীন পুনরায় একই ক্যাম্পেইন প্যাক ক্রয় অথবা অটো রিনিউ করেন সেক্ষেত্রে অব্যবহৃত ইন্টারনেট ভলিউম নতুন ক্রয়কৃত ইন্টারনেট ভলিউমের সাথে যোগ হবে। *121*3041# নাম্বারে ডায়াল করে প্যাকগুলো কেনা যাবে।

ইন্টারনেট স্পিড যদি ভালো পেতে চান সেক্ষেত্রে অবশ্যই ৪জি বা ৫জি ব্যবহারযোগ্য ফোন ও সিম থাকা অত্যাবশ্যক। ইন্টারনেট এর গতি বা স্পিড হ্যান্ডসেট, ওয়েবসাইট পরিদর্শন করা, BTS থেকে দূরত্ব, দিনের সময় ইত্যাদির উপর নির্ভর করবে। http://www.speedtest.net ওয়েবসাইটে ভিজিট করে ইন্টারনেট স্পিড চেক করা যাবে।

প্রিপেইড গ্রাহকগণ জিপি ইন্টারনেট অফার বা ইন্টারনেট প্যাক কেনা যাবে সর্বনিম্ন ২০ টাকা ও সর্বোচ্চ ১০০০ টাকা দামে। পোস্টপেইড গ্রাহকগণ সর্বনিম্ন ২০ টাকা এবং সর্বোচ্চ ৫০,০০০ টাকা দামের ইন্টারনেট অফার কিনতে পারবেন। কোনো ইন্টারনেট প্যাক কেনার সময় পূর্বের সাবস্ক্রিপশন ফি বা ইমার্জেন্সি ব্যালেন্স ফি প্যাক বা অফার ক্রয়ের জন্য রিচার্জ করা অ্যামাউন্ট থেকে কেটে নেওয়া হবে। সেক্ষেত্রে যে প্যাকটি কিনতে চাইছেন সেটি অফার চালু না-ও হতে পারে।

জিপি ইন্টারনেট কোড | GP Internet Code

গ্রামীণফোন ইন্টারনেট প্যাক চেক করতে *১২১*১*৪# ডায়াল করুন।

উল্লেখিত যেকোনো ইন্টারনেট প্যাক বাতিল করতে *121*3041# ডায়াল করুন।

জিপি ইন্টারনেট প্যাক রিনিউ বা বন্ধ করতে  *121*3# নাম্বারে ডায়াল করুন।

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,574 other subscribers

1 Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *