বই আকারে প্রকাশ করুন আপনার ফেসবুক মেসেজ!

memoris ...

ফেসবুকে আমরা বন্ধুবান্ধব, পরিবারের সদস্য ও অন্যান্য পরিচিত লোকজনের সাথে মেসেজ আকারে কতকিছুই আদানপ্রদান করি। সেসব স্মৃতি কেবলমাত্র অনলাইনেই উপলভ্য থাকে। কিন্তু অনেকেই পুরনো মেসেজ পড়তে পছন্দ করেন। তাদের জন্যই ফেসবুকের সমস্ত মেসেজগুলি বই আকারে সুবিধাজনক ফরম্যাটে একত্র করার টুল হচ্ছে ‘মোমোরিজ’; এই সেবাটির মাধ্যমে আপনি আপনার ফেসবুক কনভার্সেশনগুলো একটি বই আকারে সংরক্ষণ করতে পারবেন।

সেবাটি ব্যবহার করতে চাইলে প্রথমেই http://www.memeoirs.com/ ঠিকানায় ভিজিট করে আপনার ফেসবুক একাউন্ট ও মেমোরিজ কানেক্ট করুন। এরপর আপনি ফেসবুক মেসেজবক্সের কোন কোন মেসেজ/ কনভার্সেসন বইয়ে সংরক্ষণ করতে চান তা নির্বাচন করুন। সেখানে নির্দিষ্ট সময়সীমার মধ্যে প্রাপ্ত/প্রেরিত মেসেজগুলোও যোগ করা যাবে। তারপর বইয়ের জন্য একটি কাস্টম কভার সিলেক্ট করে বইটির প্রিভিউ দেখুন।

এরপর বইটি কোন ঠিকানায় রিসিভ করবেন সেটি সাবমিট ও পেমেন্ট অপশন পূরণ করুন। নরমাল পেপারব্যাক কভারের বই চাইলে খরচ পড়বে ৪০ ইউরো। আর হার্ডকভার নিলে ৬০ ইউরো।

মেইলিং চার্জ সহ বিস্তারিত জানতে মেমোরিজ ভিজিট করুন। নির্দিষ্ট সময়ের মধ্যেই আপনার ঠিকানায় পৌঁছে যাবে ফেসবুক মেসেজ নিয়ে তৈরি করা বইটি। 👉 ফেসবুক একাউন্টের নাম পরিবর্তন করার নিয়ম জানুন

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,581 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *