Advertisements

স্যামসাং গ্যালাক্সি এস ৮ এর ফাঁস হওয়া যত ছবি

By -

প্রযুক্তি জায়ান্ট স্যামসাংয়ের সবচেয়ে প্রোডাক্টিভ ফোন হিসেবে ধারণাকৃত গ্যালাক্সি এস৮ এর বেশ কিছু ছবি ইতোমধ্যেই ফাঁস হয়েছে। ট্রেন্ড অনুযায়ী, স্যামসাংয়ের এই ফোনটিও দুটি আকারের হবে। যতদূর শোনা যাচ্ছে, এস৮ হবে ৫.৮ ইঞ্চি এবং এস৮ প্লাস হবে ৬.২ ইঞ্চি আকারের।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,181 other subscribers

ফোনটিতে কি ফ্ল্যাট স্ক্রিন থাকবে? একদমই না। ফোনটিতে থাকবে কার্ভড স্ক্রিন। স্ক্রিনের অ্যাসপেক্ট র‍্যাশিও হবে ১৮:৯ এবং স্ক্রিনটি সুপার অ্যামোলেড  প্রযুক্তির তৈরি। রেস্যুলেশন হবে ২৮৮০ x ১৪৪০, অর্থাৎ ফ্ল্যাগশিপ গ্যালাক্সিতে 4K এর জন্য আমাদের আরো অপেক্ষা করতে হবে। এসব তথ্যই এখন বাতাসে ভাসছে।

এ পর্যন্ত স্যামসাং গ্যালাক্সি এস৮ এর যত ছবি ফাঁস হয়েছে তার মধ্য থেকে বাছাইকৃত স্পষ্ট ছবিগুলো আমরা এই পোস্টে দেখে নেবো।

ছবি অনুযায়ী ফোনটির রাউন্ডেড কর্নার গ্যালাক্সি এস ৮ এর সৌন্দর্য অনেকাংশে বৃদ্ধি করেছে।

হোম বাটন আর থাকছেনা! ফোনের প্রায় সম্পূর্ণ জায়গা জুড়ে ডিসপ্লে থাকায় এতে প্রথাগত হোম বাটন নেই এবং নিচের দিকে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও আর থাকছেনা। ফিঙ্গারপ্রিন্ট পেছনে চলে গেছে। হোম বাটনের পরিবর্তে থাকছে ভার্চুয়াল ‘হোম কি’। ছবিতে দেখুন কেমন হবে এই ভার্চুয়াল ‘কি’।

ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে ফোনের ব্যাকসাইডে! গ্যালাক্সি এস ৬ বা এস ৭ এর মত নয়, স্যামসাং এবার ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিচ্ছে ফোনের পিছনের দিকে। অনেকের কাছে এটা দৃষ্টিকটু হতে পারে, যেটা আমাদেরও মনে হয়েছে। দেখুন ছবিতে।

মাইক্রোসফটের কর্টানা, গুগলের গুগল এসিস্ট্যান্ট, অ্যাপলের সিরি’র মত স্যামসাং তাদের নিজস্ব “বিক্সবাই/বিক্সবি” ভার্চুয়াল এসিস্ট্যান্ট অ্যাপ আনতে যাচ্ছে।  এপাশে পাওয়ার এবং ভলিউম আপ-ডাউন বাটন দেখা যাচ্ছে।

কিন্তু এপাশে অতিরিক্ত বাটনটা মনে হচ্ছে বিক্সবি’র জন্য, যদিও সেটা স্পষ্ট না।

ডিভাইসটিতে হেডফোন জ্যাক থাকবে। আসছে ইউএসবি সি পোর্ট।

এবার গ্যালাক্সি এস৮ এর চোখ ধাঁধানো কনফিগারেশনটাও দেখে নিন ছবিতে। সবই ফাঁস হওয়া ছবি ও তথ্যের অবদান!

কেমন লাগল স্যামসাং গ্যালাক্সি এস৮?

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 
Advertisements

Comments

Leave a Reply