এশিয়া কাপ ফাইনাল বাংলাদেশ-ভারত ম্যাচ লাইভ স্ট্রিম ও স্কোর দেখার উপায়

By -

Bangladesh cricket team img 3433rt

আজ ৬ মার্চ বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে সাতটায় এশিয়া কাপ টি২০ ফাইনাল ম্যাচে বাংলাদেশ খেলছে ভারতে বিপক্ষে। ঢাকার মিরপুরে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হচ্ছে। মাঠে গিয়ে যারা খেলাটি উপভোগ করতে পারবেন না তারা টেলিভিশনে, অনলাইনে ও রেডিওতে সরাসরি খেলা দেখতে পারবেন এবং স্কোর আপডেট পাবেন। এখানে দরকারি সকল তথ্য প্রদান করা হল।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,460 other subscribers

 

টেলিভিশন ও বড় পর্দায়

মাঠে না যেতে পারলে সবচেয়ে ভালো উপায় হবে টিভিতে বা বন্ধুদের সাথে বড় স্ক্রিনে খেলা দেখা। দেশের বিভিন্ন স্থানে বড় পর্দায় খেলা দেখানো হবে। আপনার আশেপাশে কোথায় জায়ান্ট স্ক্রিনের ব্যবস্থা করা হয়েছে তা জানতে বন্ধুদের সাথে যোগাযোগ করুন। সন্ধ্যা ৭:৩০ এ টিভিতে খেলাটির লাইভ সম্প্রচার শুরু হবে। খেলা সরাসরি সম্প্রচার করবে বিটিভি, গাজী টিভি, মাছরাঙা টিভি, স্টার স্পোর্টস১ ও স্টার স্পোর্টস ৩।

 

ইন্টারনেটে

টিভিতে দেখা সম্ভব না হলে অনলাইনে খেলার লাইভ স্ট্রিমিং দেখতে পারেন। মোটামুটি গতিসম্পন্ন ইন্টারনেট সংযোগ থাকলে টিভির মতই সরাসরি খেলা দেখা যাবে অনলাইনে।

মাছরাঙা টিভি ইউটিউবে তাদের সকল অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করে। আপনি চাইলে মাছরাঙা টিভির ওয়েবসাইট http://www.maasranga.tv  থেকে খেলা দেখতে পারবেন। এই হচ্ছে চ্যানেলটির ইউটিউব লাইভ স্ট্রিম লিংক।

গাজী টিভির অফিশিয়াল কোনো লাইভ স্ট্রিম লিংক পাওয়া যায়নি। তবে বেশ কিছু সাইটে স্পোর্টস চ্যানেলগুলোর লাইভ স্ট্রিমিং দেখানো হয়। এখানে সেরকম কিছু লিংক দেয়া হল।

 

লাইভ স্কোর

অনলাইনে লাইভ স্কোর আপডেট, ছবি, ভিডিও ক্লিপ ও রিপোর্ট পেতে এই সাইটে www.espncricinfo.com চোখ রাখুন।

 

রেডিও

বাংলাদেশে রেডিও ভূমি ৯২.৮ এফএম  চ্যানেলে বাংলায় খেলার সরাসরি ধারাভাষ্য শোনা যাবে। এছাড়া রেডিও স্টেশনটির ওয়েবসাইটেও www.radiobhumi.fm সরাসরি ধারাভাষ্য শুনতে পাবেন বিশ্বের যেকোনো প্রান্ত থেকে। ফেসবুকে রেডিও ভূমির অ্যাপ ভিজিট করেও লাইভ ধারাভাষ্য শোনা যাবে। অথবা আপনি চাইলে রেডিও ভূমির এন্ড্রয়েড অ্যাপ ডাউনলোড করেও অনলাইনে খেলা শুনতে পারেন।

এছাড়া বাংলাদেশ বেতারেও সরাসরি ধারাভাষ্য পাওয়া যেতে পারে। সেক্ষেত্রে ঢাকা ‘খ’ কেন্দ্র শুনে ট্রাই করুন অথবা এফএম ১০৩.২ মেগাহার্টজ টিউন করে দেখুন। আপনার অভিজ্ঞতা সবার সাথে শেয়ার করুন। এখানে কমেন্ট করুন।

আজকের খেলায় কে জিতবে?

 

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply