বাংলাদেশের জন্য ফেসবুক প্রোফাইল পিকচার পরিবর্তনের উপায়

tiger cricket bd

আইসিসি ওয়ার্ল্ড টি২০ উপলক্ষ্যে ক্রিকেট বিশ্ব এখন সরগরম। মাশরাফি বাহিনী ইতোমধ্যেই ক্রিকেটের এই জমজমাট আসরে শামিল হয়েছে। দেশজুড়ে চলছে ক্রিকেট উৎসব। আর এই উৎসবকে আরও রঙিন করে তুলতে ফেসবুকে প্রোফাইল পিকচারে স্টিকার লাগানোর হিড়িক পড়েছে।

বাংলাদেশ ক্রিকেট দলের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে বিসিবি লোগো ও বাংলাদেশ লেখা একটি স্টিকার শেয়ার করা হয়েছে যা আপনিও আপনার ফেসবুক প্রোফাইল ইমেজে যুক্ত করতে পারবেন। স্টিকারটি ফেসবুকের পক্ষ থেকে আইসিসি ওয়ার্ল্ড টি২০ উপলক্ষ্যে তৈরি করা হয়েছে।

bd tigers logo sticker

এজন্য প্রথমেই বিসিবির ফেসবুক পেজ ভিজিট করুনঃ https://www.facebook.com/bcbtigercricket/ সেখানে সবার উপরে স্টিকারযুক্ত একটি প্রোফাইল ইমেজ দেয়া আছে। সেই ইমেজের নিচে লেখা আছে “Change your profile picture to show support for Bangladesh Cricket : The Tigers.” পাশে পাবেন একটি বাটন “ট্রাই ইট”।

try it bd cricket1

সেই বাটনে চাপ দিয়ে পরবর্তী নির্দেশনা অনুসরণ করে আপনি আপনার ফেসবুক প্রোফাইল ইমেজে প্রিয় টাইগারদের জন্য শুভকামনা জানাতে পারবেন। এখানে পোস্টটি এমবেড করে দেয়া হল। আপনি চাইলে নিচের ফ্রেম থেকেও প্রোফাইল পিকচারে বাংলাদেশের স্টিকার যোগ করতে পারেন।

Show your support to our Tigers for the Asia Cup T20 Final against India tomorrow, by using our Game Face banner in your…

Posted by Bangladesh Cricket : The Tigers on Saturday, March 5, 2016

 

আপনি কি প্রোফাইল পিকচারে বাংলাদেশের স্টিকার যুক্ত করেছেন? মন্তব্য করে শেয়ার করুন!

 

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,580 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *