১০ বছর পূর্ণ করল বাংলালিংক: গ্রাহক সংখ্যা ৩ কোটি

By -

banglalink 10 yrs

১০ বছর পার করল বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় মোবাইল ফোন অপারেটর বাংলালিংক। ২০০৫ সালের ফেব্রুয়ারিতে যাত্রা শুরু করে ঐ বছর ডিসেম্বরের মধ্যে বাংলালিংক-এর গ্রাহকসংখ্যা পৌঁছে যায় দশ লাখে এবং অক্টোবর ২০০৬-এর মধ্যে পৌঁছায় তিরিশ লাখ গ্রাহকে।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,399 other subscribers

এরপর দুই বছরের মাথায় ৭১ লাখেরও বেশি গ্রাহক নিয়ে ডিসেম্বর ২০০৭-এর মধ্যে বাংলালিংক গ্রাহকসংখ্যায় তৎকালীন একটেল (বর্তমানে রবি)-কে পিছনে ফেলে পরিণত হয় দেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে। বর্তমানে বাংলালিংক-এর গ্রাহকসংখ্যা ৩ কোটির বেশি যা দেশের মোট মোবাইল ব্যবহারকারীর প্রায় চার ভাগের এক ভাগ। বাংলালিংক হচ্ছে নেদারল্যান্ডস ভিত্তিক ভিম্পেলকম লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান।

১০ বছর পূর্তি উপলক্ষ্যে বাংলালিংকের পক্ষ থেকে বলা হয়েছে, “গত ১০ বছর আমাদের সাথে থাকার জন্য আপনাদের ধন্যবাদ। ১০ বছর তেমন কোন সময় না। কিন্তু ভাল কিছু করার, বড় কিছু করার, নতুন কিছু করার জন্য যথেষ্ট। গত ১০ বছরে আমরা যেমনি পেয়েছি একজন বিশ্ব সেরা অলরাউন্ডার, ঠিক সেভাবেই বাংলালিংক আপনাদের জন্য গড়ে তুলেছে একটি অ্যাডভান্সড্ ইন্টেলিজেন্ট নেটওয়ার্ক।”

বিশ্বের অন্যতম সেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসান হচ্ছেন বাংলালিংকের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply