রোবট ও স্বয়ংক্রিয় গাড়ি বানাবে স্যামসাং

By -

samsung logo big

দক্ষিণ কোরিয়ার ইলেকট্রনিকস জায়ান্ট স্যামসাং উদ্ভাবনী সব প্রযুক্তি নিয়ে কাজ করার জন্য নতুন একটি টিম গঠন করেছে। স্বাধীন এই গ্রুপটি স্যামসাংয়ের মোবাইল বিভাগ প্রধান শিন জং-কিয়ুন কর্তৃক পরিচালিত হবে যাদের প্রধান কাজ রোবটিক্স, ভার্চুয়াল রিয়েলিটি, থ্রিডি প্রিন্টিং, রোবটিক টেলিপ্রেজেন্স, ড্রোন এবং স্বয়ংক্রিয় যানবাহন নির্মাণের জন্য গবেষণা।

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 1,459 other subscribers

এই টিমের উদ্দেশ্য তাৎক্ষণিক কোনও ফলাফল পাওয়া নয়, বরং সুদূরপ্রসারী লক্ষ্য নিয়েই মাঠে নামছে স্যামসাং। স্মার্টফোন মার্কেটে তুমুল প্রতিদ্বন্দ্বিতার মুখে মুনাফা কমে যাওয়ায় স্যামসাং এখন অন্যান্য বিকল্প আয়ের পথ প্রশ্বস্ত করতে চাচ্ছে।

মোবাইল ডিভাইস মার্কেটে নিজেদের অবস্থান গড়ে তোলার সাথে সাথে অত্যাধুনিক গৃহস্থালি পণ্যের ক্ষেত্রেও এগিয়ে আছে স্যামসাং। যদিও সম্প্রতি তাদের স্মার্ট টিভির ভয়েস রেকর্ডিং ইস্যু নিয়ে সম্পর্কে প্রাইভেসি শঙ্কা তৈরি হয়েছে, তারপরেও আশা করা হচ্ছে এগুলো সঠিক পদক্ষেপের মাধ্যমে সামলে নিতে পারবে গ্যালাক্সি নির্মাতা।

প্রযুক্তির সব তথ্য জানতে ভিজিট করুন www.banglatech24.com সাইট। নতুন পোস্টের নোটিফিকেশন ইমেইলে পেতে এই লিংকে গিয়ে ফ্রি সাবস্ক্রাইব করুন!

 

Comments

Leave a Reply