চট্টগ্রামে এডুকেশন এন্ড ক্যারিয়ার ফেয়ারের শেষদিন আজ

jobsctg image 43434 ..ফেব্রুয়ারির ১১, ১২ ও ১৩ তারিখে চট্টগ্রামে প্রথমবারের মত Expert’s Market Solution এর আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমীর আর্ট গ্যালারিতে অনুষ্ঠিত হচ্ছে Education & Career Fair-2014 যেখানে অংশগ্রহন করেছে চট্টগ্রামের প্রতিষ্ঠিত অনলাইন জব পোর্টাল, বিভিন্ন বিশ্ববিদ্যালয়, ভিসা প্রসেসিং ফার্ম, চার্টার্ড একাউনটেন্সি ফার্ম, লেঙ্গুয়াজ ফার্ম সহ আরো অনেক প্রতিষ্ঠান। এই মেলায় স্ট্রেটেজিক পার্টনার হিসেবে কাজ করছে jobsCtg.com .

এখানে চাকরিপ্রার্থীদের জন্য চাকরি সম্পর্কিত বিভিন্ন তথ্যের পাশাপাশি রয়েছে ক্যারিয়ার গাইডেন্স, ক্যারিয়ার প্ল্যানিং ও ইন্টার্ভিউ টিপস এবং কাউন্সিলিং এর ব্যবস্থা। প্রার্থীরা তাদের CV জমা ও ফ্রী তে রেজিস্ট্রেশন করার সুযোগ পাচ্ছেন। এছাড়াও jobsCtg.com এর পক্ষ থেকে বিশেষ আকর্ষণ হিসেব রয়েছে মেলা পরবর্তী সেমিনারের জন্য বিনামুল্যে রেজিস্ট্রেশনের সুযোগ।

jobsCtg.com মেলায় চাকরিদাতাদের জন্য রেখেছে বিশেষ অফার। চাকরিদাতারা মেলাতে Jobsctg.com এ ফ্রি রেজিস্ট্রেশন করতে পারবেন। এছাড়াও প্রতিষ্ঠানগুলো মেলা চলাকালীন কর্পোরেট প্যাকেজ নিলেই পাচ্ছেন প্যাকেজ মূল্যের উপর ২০% ছাড়। থাকছে মেলা থেকেই চাকরির বিজ্ঞাপন দেয়ার ও প্যাকেজ ক্রয়ের সুবিধা।

মেলা উপলক্ষ্যে বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে,

১. আইটি ও আউটসোর্সিং বিষয়ক সেমিনার।

২. ব্যাক্তিগত জীবনে ইংরেজি এবং আইটি বিষয়ক জ্ঞানের প্রয়োজনীয়তা বিষয়ে সেমিনার।

বিস্তারিত জানতে ভিজিট করুন-

http://chittagongfair.com/

📌 পোস্টটি শেয়ার করুন! 🔥

সর্বশেষ প্রযুক্তি বিষয়ক তথ্য সরাসরি আপনার ইমেইলে পেতে ফ্রি সাবস্ক্রাইব করুন!

Join 8,573 other subscribers

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *